ঝিনাইদহের হাটগোপালপুরে আইনশৃঙ্খলা বিষয়ক সমাবেশ

ঝিনাইদহ সদর উপজেলার পদ্মাকর ইউনিয়নে আওয়ামী লীগের বিবাদমান দু’গ্রুপের দীর্ঘদিনের বিরোধ মিমাংসা করার লক্ষ্যে আইনশৃঙ্খলা বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে হাটগোপালপুর বাজারে এ সমাবেশের আয়োজনে করে সদর উপজেলা প্রশাসন।

এসময় ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান, স্থানীয় সরকারের উপ-পরিচালক সাইফুর রহমান খান, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা, সদর থানার ওসি মিজানুর রহমান খান, পদ্মাকর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ নিজামুল গণি লিটু, সাবেক চেয়ারম্যান বিকাশ বিশ্বাসহ সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এসময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার পদ্মাকর ইউনিয়নে গত কয়েকদিন যাবত ধরে চলা সহিংসতা যেন পুনরায় না ঘটে সে ব্যাপারে উভয় পক্ষের কাছ থেকে অঙ্গীকার গ্রহণ করেন। সেই সাথে আগামী উপজেলা নির্বাচন যেন শান্তিপুর্ণ ভাবে সম্পন্ন হয় সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন। উল্লেখ্য, এলাকায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র কের দীর্ঘদিন ধরে পদ্মাকর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সৈয়দ নিজামুল গণি লিটু ও সাবেক চেয়ারম্যান বিকাশ বিশ্বাসের সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছিল। সম্প্রতি উভয় পক্ষের বাড়িঘর ভাংচুর হয়। আহত হয় বেশ কয়েকজন। বন্ধ হয়ে যায় জেলার অন্যতম বানিজ্যিক এলাকার হাটগোপালপুর বাজার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর