‘সব আল্লাহর ওপর ছেড়ে দিলাম’ হাসতে হাসতে বললেন রিফাত ফরাজি (ভিডিওসহ)

বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার রায় ঘোষণার পর হাসতে হাসতে আদালত থেকে বেরিয়ে প্রিজনভ্যানে ওঠেন ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি রিফাত ফরাজি।

এ সময় তিনি বলেন, ‘আমরা সব আল্লাহর ওপর ছেড়ে দিলাম। অতীতে যা হয়েছে তা আল্লাহ করেছেন আর ভবিষ্যতে যা হবে সেটাও আল্লাহই করবেন’।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে আদালত থেকে আসামিদের কারাগারে নেয়ার সময় প্রিজনভ্যানে ওঠার মুহূর্তে এসব কথা বলেন রিফাত ফরাজি। তবে মানুষের কোলাহলের কারণে তার সব কথা বুঝা যায়নি।

এ সময় শুধু আল কাইয়ুম ওরফে রাব্বি আকন ব্যতীত বাকি সাজাপ্রাপ্তরা স্বাভাবিক ছিলেন।

এর আগে, বুধবার দুপুর পৌনে ২টার দিকে এ মামলার রায় ঘোষণা করেন বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান। রায়ে মিন্নিসহ ছয় আসামির মৃত্যুদণ্ড ও চারজনকে খালাস দেয়া হয়। এছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন- মো. রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজী (২৩), আল কাইয়ুম ওরফে রাব্বি আকন (২১), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রেজোয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২২), মো. হাসান (১৯) ও আয়শা সিদ্দিকা মিন্নি (১৯)।

ভিডিও….

সরাসরি>>> বরগুনা থেকে রিফাত হত্যা মামলার সবশেষ আপডেট…

সরাসরি>>>বরগুনা থেকে রিফাত হত্যা মামলার সবশেষ আপডেট…

Gepostet von Barta Bazar am Mittwoch, 30. September 2020

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর