মসজিদে এমপির ব্যানার টানিয়ে দোয়ার ঘটনায় স্থানীয় আ. লীগের ব্যাখ্যা

বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথের ছবি সম্বলিত ব্যানার মসজিদে টানিয়ে দোয়া মোনাজাতের ঘটনায় ব্যাখ্যা প্রদান করেছে আওয়ামী লীগ। আজ (৩০ সেপ্টেম্বর) দুপুরে মেহেন্দীগঞ্জ উপজেলার চরএককরিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আওয়ামী লীগ নেতৃবৃন্দ সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে সেই ঘটনার ব্যাখ্যা প্রদান করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আবদুল মকিম তালুকদার দাবী করেন, পবিত্র মসজিদের ভিতরে স্থানীয় সংসদ সদস্যের ছবিসহ ব্যানার টানিয়ে তাঁর রোগ মুক্তি কামনার দোয়া যারা আয়োজন করেছেন তারা আওয়ামী লীগের কেউ নন। মূলত ওই গোষ্ঠিটি দলের ভাবমূর্তি ক্ষুন্ন করতে উদ্দেশ্যমূলকভাবে এই কাজ করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চরএককরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আবদুল মকিম। ছবি: বার্তা বাজার।

মকিম তালুকদার বলেন, এরা আওয়ামী লীগের কেউ না হলেও অতি উৎসাহ দেখিয়ে আওয়ামী লীগকে প্রশ্নবিদ্ধ করছে। এদের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগ খোঁজ নিয়ে দেখছে। দলকে ক্ষতি করতে যারা এসব করে বেড়াচ্ছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চরএককরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছালাম কবির, আবু আকন, সাধারণ সম্পাদক বেলাল মাহামুদ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ নওফেল প্রমূখ।

প্রসঙ্গত, ২৩ সেপ্টেম্বর চর এককরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত কোভিড-১৯ আক্রান্ত সংসদ সদস্য পঙ্কজ নাথের রোগমুক্তি কামনায় মসজিদের ভিতরে ছবি সম্বলিত ব্যানার টানিয়ে দোয়া মোনাজাত করা হয়। এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক বির্তকের সৃষ্টি হয়। সেই ঘটনার সাত দিনের পরে মুখ খুললো স্থানীয় আওয়ামী লীগ।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর