নিখোঁজের ১১ দিন পর নদীতে ভেসে এলো চোরাকারবারির মরদেহ

ঠাকুরগাঁওয়ে সীমান্তে চোরাই পথে গরু আনতে গিয়ে নিখোঁজ হওয়ার ১১ দিন পর নাগর নদীতে ভাসমান অবস্থায় চোরাকারবারী আদু মিয়ার (২৮) মরদেহ উদ্ধার করা হয়েছে।

গত মঙ্গলবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই বিওপির সীমান্ত পিলার ৩৮১/৩ এস এর নিকট শূন্য লাইন বরাবর বাংলাদেশের ৩০ গজ অভ্যন্তরে নাগর নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে বিজিবি। আদু মিয়া জেলার বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারি যুগীহার গ্রামের এজাবুলের ছেলে বলে জানা গেছে।

পরে তার মরদেহ বালিয়াডাঙ্গী থানা হেফাজতে প্রদান করা হলে পুলিশ তা ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর ৭-৮ জনের একটি গরু চোরাকারবারী দল চোরাই পথে ভারতের অভ্যন্তরে গরু আনতে গেলে ভারতের ১৭১ সোনামতি বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের ধাওয়া করে পাথর নিক্ষেপ করতে থাকে। এসময় আদু মিয়াসহ অন্য চোরাকারবারিরা বাঁচার জন্য নদীতে ঝাঁপ দেয়। পরে সকলে তীরে উঠে আসলেও আদু মিয়াকে আর খুঁজে পাওয়া যায়নি।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর