পাকিস্তানের বিপক্ষে খেলা হচ্ছে না বাংলাদেশের!

চলতি বছরের এপ্রিলে পাকিস্তানের বিপক্ষে দুটি টেস্ট এবং একটি ওয়ানডে সিরিজ খেলতে গিয়েছিল বাংলাদেশ। একটি টেস্ট শেষে করোনা পরিস্থিতির কারণে বাকি ম্যাচগুলো স্থগিত হয়ে যায়।

ব্যস্থ সূচির কারণে বাংলাদেশের বিপক্ষে বাকি থেকে যাওয়া একটি টেস্ট এবং একটি ওয়ানডে চলতি মৌসুমে খেলতে পারছে না পাকিস্তান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) একটি চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাকিস্তানের ক্রিকেট বিষয়ক পোর্টাল, ক্রিকেট পাকিস্তান জানিয়েছে, সিরিজের বাকি থাকা ম্যাচগুলো ২০২১-২০২২ মৌসুমে আয়োজন করতে আগ্রহী পিসিবি। এজন্য তারা বিসিবিকে চিঠি দিয়েছে।

চলতি মৌসুমে ঘরের মাঠে জিম্বাবুয়েকে আতিথ্য দিতে উঠেপড়ে লেগেছে পাকিস্তান। নভেম্বরে জিম্বাবুয়ের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ খেলার কথা রয়েছে বাবর আজম-মোহাম্মদ হাফিজদের।

এ ছাড়া ২০২০ পাকিস্তান সুপার লিগের স্থগিত হয়ে যাওয়া ম্যাচগুলো আগামী ১৪, ১৫ এবং ১৭ নভেম্বর অনুষ্ঠিত হবে লাহোরে। নভেম্বর ডিসেম্বরেই দুটি টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ড সফরের কথা রয়েছে পাকিস্তানের।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর