চতুর্থ বারের মত ঢাকা রেন্জের নরসিংদী ডিবির এসআই রুপণ

নাজমুল হাসান জনী, নরসিংদী প্রতিনিধি: নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রুপণ কুমার সরকার (পিপিএম) চতুর্থবারের মতো ঢাকা রেঞ্জের সেরা মামলা তদন্ত কর্মকর্তার পুরুষ্কার পেয়েছেন। বুধবার (২২ মে) ঢাকা রেঞ্জ কার্যালয়ের মাসিক সভায় এই পুরুষ্কার তুলে দেন রেঞ্জ ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

এসময় নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ (বিপিএম,পিপিএম) উপস্থিত ছিলেন।

ঢাকা রেঞ্জ কার্যালয় সূত্রে জানা যায়, শিবপুর মডেল থানার চাঞ্চল্যকর শাহজাহান মিয়া হত্যা মামলায় রুপণ কুমার সরকার ২য় তদন্ত কর্মকর্তা হিসেবে মূল আসামীদের গ্রেফতার করেন এবং এ হত্যাকাণ্ডে জড়িত এক আসামী আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে।

চলতি বছরের গত ১৫ মার্চ নরসিংদী সদরের ব্রাহ্মন্দী এলাকার নিজ বাসা হতে অজ্ঞাতনামা আসামীরা শাহজাহান মিয়াকে ডেকে নিয়ে যায় এবং শিবপুর থানাধীন এলাকায় জবাই করে হত্যা করে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত আসামি আকবর হোসেনকে আটক করা হয়। আকবর হোসেন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। এই চাঞ্চল্যকর হত্যা মামলার তদন্ত সফলভাবে সম্পন্ন করায় এপ্রিল মাসে ঢাকা রেঞ্জ এর সেরা তদন্ত কর্মকর্তা মনোনীত হন রুপণ কুমার সরকার। ইতিপূর্বে তিনি তিনবার ঢাকা রেঞ্জে সেরা তদন্ত কর্মকর্তা হিসেবে পুরষ্কার পান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর