সাভারে চাঁদাবাজির অভিযোগে ইউপি চেয়ারম্যান আটক

চাঁদাবাজির অভিযোগে সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে (৩৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাকে বিরুলিয়া এলাকা থেকে আটক করা হয়। আটক ইউপি চেয়ারম্যান বিরুলিয়ার কাকাব এলাকার মৃত আতানুল্লার ছেলে।

এ বিষয়ে পুলিশ জানায়, সাভারের বিরুলিয়া এলাকায় আশরাফুল ইসলাম নামের এক ব্যক্তি একটি জমিতে বাড়ি নির্মাণ করছিলেন। পরে সেই ব্যক্তির কাছে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ দলীয় (ইউপি) চেয়ারম্যান সাইদুর রহমান সুজন পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। পরে ওই ব্যক্তি ইউপি চেয়ারম্যানকে এক লাখ টাকা দিলে আরও চার লাখ টাকা দেওয়ার জন্য চাপ দেন ইউপি চেয়ারম্যান সুজন।

অবশেষে ভুক্তভোগী ওই ব্যক্তি মঙ্গলবার রাতে সাভার মডেল থানায় চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে আসামি করে চাঁদাবাজির একটি অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই বিরুলিয়া এলাকা থেকে ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে আটক করে। বর্তমানে আটক এই ইউপি চেয়ারম্যান সাভার মডেল থানা পুলিশ হেফাজতে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন, আটক ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে আগামীকাল বুধবার (৩০ সেপ্টেম্বর) আদালতে প্রেরণ করা হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর