রক্ত পরীক্ষার নামে পোষাক শ্রমিককে ধর্ষণ করলেন হাসপাতাল মালিক!

গাজীপুরের শ্রীপুরে গার্মেন্টস কর্মী (২১) নারীকে ক্লিনিকে নিয়ে রক্ত পরীক্ষার কথা বলে ধর্ষণের অভিযোগ উঠেছে রাজেন্দ্রপুর সেনানিবাস সংলগ্ন বাংলাদেশ নরওয়ে ফ্রেন্ডশীপ হাসপাতালের মালিক নুরুল ইসলাম শেখের নামে।

অভিযুক্ত নুরুল ইসলাম জয়দেবপুর থানার জানাকুড় গ্রামের মৃত আব্দুর রহমান শেখের ছেলে। ভিকটিম নারীর বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায়। তিনি শ্রীপুরের ধলাদিয়া এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করেন।

গত রবিবার (২৭ সেপ্টেম্বর) ভিকটিম নারী শ্রীপুর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী।

মামলা সূত্রে জানা যায়, জ্বর সর্দি অনূভুত হওয়ায় গত ২০ সেপ্টেম্বর ভুক্তভোগী ওই নারী নুরুল ইসলাম শেখের বাংলাদেশ নরওয়ে ফ্রেন্ডশীপ হাসপাতালে চিকিৎসার জন্য যান। সেখানে চিকিৎসকের পরামর্শ মত রক্ত ও প্রসাব পরীক্ষার জন্য নমুনা দিয়ে চলে যান।

পরদিন নিজের লোক মারফত ওই নারীর কাছে খবর পাঠান অভিযুক্ত নুরুল হক। বার্তাবাহক ওই নারীকে গিয়ে জানায় তার দেওয়া নমুনা নষ্ট হয়ে গেছে তাই আবারও নমুনা দিতে হবে। সেই মত ওই নারী বাড়ি থেকে বের হয়ে দেখে রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কের ধলাদিয়া এলাকায় নূরুল ইসলাম শেখসহ তার ২/৩জন সহযোগী কালো রংয়ের পাজেরো গাড়ী নিয়ে রাস্তায় দাঁড়িয়ে আছে।

নূরুল তাকে নেওয়ার জন্য এসেছে শুনে প্রথম বিষ্মিত হলেও পরে ওর সাথেই রওয়ানা দেয়। অভিযুক্ত তাকে হাসপাতালে না নিয়ে স্থানীয় ধলাদিয়া কলেজের পাশে অভিযুক্তের মালিকানাধীন বাংলোতে নিয়ে যায়। সেখানে একটি টিনশেড কক্ষে ওই নারীকে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ঘটনা প্রকাশ করা হলে খুন করে লাশ গুমের হুমকি দেয়।

এ ঘটনায় ওই নারী তার স্বজনদের জানিয়ে গত রবিবার শ্রীপুর থানায় ধর্ষন মামলা দায়ের করেন। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাস উদ্দিন অভিযুক্তকে গ্রেফতারের জন্য তৎপরতা চালায়।

এ ব্যাপারে ওই পুলিশ কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে সাংবাদিককে পরে কথা বলার অনুরোধ করেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর