আবারও ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষ, নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রাণ হারিয়েছেন ২ জন। এছাড়াও আহত হয়েছেন অন্তত ১০ জন। আজ (মঙ্গলবার) সন্ধ্যায় উপজেলার লালপুর ইউনিয়নের লামাবায়েক গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন লামাবায়েক গ্রামের মিলন মিয়ার ছেলে ইশান (২২) ও সিরাজুল ইসলামের ছেলে মনির হোসেন (২৪)।

জানা যায়, শুঁটকির টাকা পাওনা ও বিয়ের দাওয়াত না দেওয়া নিয়ে লামাবায়ক গ্রামের বেপারী বাড়ি ও মিয়ার বাড়ির লোকজনের মধ্যে বিরোধ রয়েছে। এর জেরে সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় দোকানে আড্ডা দেওয়ার সময় বাদশা মিয়ার বাড়ির আহমদ আলীর ছেলে আলী আজম ও বেপারী বাড়ির মতলব মিয়ার ছেলে দুলাল মিয়ার কথা কাটাকাটি হয়

তারই জেরে মঙ্গলবার সন্ধ্যায় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় প্রতিপক্ষের দেশি অস্ত্রের আঘাতে বেপারী বাড়ির ইশান ঘটনাস্থলেই নিহত হন। এতে গুরুতর আহত হন একই বাড়ির মনির ও উভয়পক্ষের আরও ১০ জন। গুরুতর অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মনিরও মারা যান।

আশুগঞ্জ থানার ওসি মো. জাবেদ মাহমুদ জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর