ছাত্রাবাসে গণধর্ষণ: মামলার সর্বশেষ আসামি তারেকও গ্রেফতার

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ কর্মী তারিকুল ইসলাম তারেককে গ্রেফতার করেছে র‍্যাব। আজ (মঙ্গলবার) সন্ধ্যায় সুনামগঞ্জের দিরাই উপজেলার গরমা গ্রাম থেকে তাকে র‍্যাব-৯ এর একটি দল আটক করেছে।

এ নিয়ে গৃহবধূ গণধর্ষণের সব আসামি গ্রেপ্তার হলো। আটককৃত তারেরকের বাড়ি দক্ষিণ সুনামগঞ্জের লাউগাং গ্রামে।

এর আগে রোববার (২৭ সেপ্টেম্বর) সকালে সুনামগঞ্জের ছাতক খেয়াঘাট এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামি এম সাইফুর রহমানকে ও হবিগঞ্জের মাধবপুরের মনতলা থেকে অর্জুন লস্করকে গ্রেপ্তার করা হয়। একইদিন সন্ধ্যায় মামলার আরেক আসামি মাহবুবুর রহমান রনিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে গ্রেপ্তার করে র‌্যাব। তার কিছুক্ষণ পরেই হবিগঞ্জের নবীগঞ্জ থেকে মামলার অন্যতম আসামি রবিউল হাসানকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এর পর রাত ১টার দিকে ফেঞ্জুগঞ্জের কচুয়া নয়াটিলা এলাকা থেকে রাজন আহমদ (২৮) নামের একজনকে গ্রেপ্তার করে র‌্যাব-৯ এর একটি দল। সে ওই মামলাটির অজ্ঞাত আসামি। এসময় তাকে পালিয়ে থাকতে সহায়তা করায় আইনুল ইসলাম নামে আরেকজনকেও আটক করা হয়। পরে রাতেই রাজন ও আইনুলকে সিলেট নিয়ে আসা হয়।

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর, শুক্রবার সন্ধ্যায় শহরের টিলাগড় এলাকায় স্বামীর সাথে প্রাইভেটকারে ঘুরতে যান দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার ওই তরুণী। তারা বেশ কিছুক্ষণ মুরারিচাঁদ (এমসি) কলেজ ক্যাম্পাসে সময় কাটান। তখন অভিযুক্তরা স্বামীকে আটকে রেখে ওই তরুণীকে গণধর্ষণ করে।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর