ঝিনাইদহে ইসলামিক লিজেন্ড কম্পিটিশন অনুষ্ঠিত

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর মর্নিংসান কিন্ডার গার্টেন স্কুলে ইসলামিক লিজেন্ড কম্পিটিশন (সিজন-২) অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। মর্নিংসান কিন্ডার গার্টেন স্কুলের আয়োজনে ও ইসলামী ব্যাংক হাটগোপালপুর এজেন্ট শাখার সহযোগিতায় এ প্রতিযোগিতায় কোরআন তেলোয়াত, ইসলামিক সংগীত পরিবেশন ও ইসলামী সাধারণ জ্ঞান বিষয়ে সদর উপজেলার ৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩৫ জন শিক্ষার্থী অংশ নেয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মনিংসান কিন্ডার গার্টেন স্কুলের পরিচালক মুন্সী মাসুদ পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ইসলামী ব্যাংক ঝিনাইদহ শাখার ম্যানেজার অপারেশন জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন জর্জকোর্টের আইনজীবি আব্দুর রশিদ, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও এসএ টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, হাটগোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউসুফ আলী। ইসলামিক লিজেন্ড কম্পিটিশনে বিচারকের দ্বায়িত্ব পালন করেন মাওলানা মনিরুজ্জামান, আব্দুর রাজ্জাক ও জাকির হুসাইন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর