ব্যাংকের সামনে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতােই

যশোর কোতোয়ালি মডেল থানার পাশে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) সামনে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ সময় বোমার আঘাত ও ছুরিকাঘাতে টাকা বহনকারী দুইজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দিনে-দুপুরে যশোর কোতোয়ালি মডেল থানার পাশে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শহরের বকচর হুশতলা এলাকার হাবিবুর রহমানের ছেলে এনামুল হক (৩৫) ও একই এলাকার ইমদাদুলের ছেলে ইমন (২০)। তাদের মধ্যে এনামুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা জানান, মঙ্গলবার দুপুরে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডে (ইউসিবি) আগমনী মটরস্’র ১৭ লাখ টাকা জমা দেয়ার জন্য মোটরসাইকেলে চড়ে এনামুল ও ইমন আসেন। তারা মোটরসাইকেল থেকে ব্যাংকের সামনে নামার সঙ্গে সঙ্গেই ৭/৮ জন মুখোশধারী তাদেরকে ঘিরে ধরে।

এনামুলের হাতে, পেটে ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে সঙ্গে থাকা ১৭ লাখ টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। এরপর শক্তিশালী একটি বোমা ফাটিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়।

বোমা বিস্ফোরণে ইমনও আহত হন। ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। আহত দুইজনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে।

হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ আহত এনামুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনায় রেফার্ড করেছেন। প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে ইমনকে।

আহত ইমন অভিযোগ করেন, ঘটনার সময় পাশেই পুলিশের অবস্থান থাকলেও কেউই এগিয়ে আসেনি।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ছিনতাইয়ের খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। পুলিশ ছিনতাইকারীদের আটকের জন্য অভিযান শুরু করেছে এবং পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর