ঝিনাইদহে বাংলা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কোরআন প্রতিযোগীতা

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ প্রতিনিধি: বাংলা টিভির ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে ঝিনাইদহে কোরআন প্রতিযোগীতা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে হলিধানী এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসার এতিম শিশু ও হাফেজদের নিয়ে এ অনুষ্ঠান সম্পন্ন করা হয়। অনুষ্ঠানের প্রথমে কোরআন তেলোয়াত, আলোচনা সভা, বাংলা টিভির মঙ্গল কামনা করে দোয়া ও ইফতার করা হয়।

বাংলা টিভির ঝিনাইদহ জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হলিধানী ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মিয়া, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও এস.এ টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, সাংবাদিক এম মাহফুজুর রহমান, এইচ মাহবুব হক মিলু। আলোচনা সভায় বক্তরা বলেন, এই প্রথম কোন টেলিভিশন চ্যানেল গ্রামগঞ্জে এসে এতিম শিশু ও হাফেজদের সাথে এতো সুন্দর অনুষ্ঠান করলো। বাংলা টিভি যেন আরো বেশি বেশি করে গ্রাম বাংলার মানুষের কথা বলে, এতিম শিশুদের কথা বলে, সমাজের অবহেলীত মানুষের কথা বলে এই কামনা করি। এছাড়াও বাংলা টিভি সামনের দিকে আরো সুন্দর ভাবে গ্রামঅঞ্জলের মানুষের কথা তুলে ধরতে পারে এবং সাফল্যের সাথে সামনের দিকে এগিয়ে যেতে পারে সেই কামনা করেন বক্তরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর