সীমান্তে প্রায় কোটি টাকার সোনার বারসহ আটক ১

সাতক্ষীরার বৈকারী সীমান্তে বিজিবির অভিযানে ১০টি স্বর্ণের বারসহ সাব্বির হোসেন (১৮) নামের এক চোরাকারবারি আটক হয়েছে। সোনার বার ছাড়াও তার ব্যবহৃত একটি মোটরসাইকেল তখন জব্দ করা হয়। জব্দকৃত সোনার বারের বাজার মূলয় ৯৪ লাখ ২১ হাজার ৭২৭ টাকা।

আজ (মঙ্গলবার) বিকালে বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়। আটককৃত সাব্বির সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের হারুন-অর-রশিদের ছেলে।

পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে আজ (মঙ্গলবার) সকালে বৈকারী বিওপির টহল কমান্ডার সুবেদার অনিত কুমার কুন্ডুর নেতৃত্বে একটি বিজিবির একটি টহল দল সীমান্তের ৭/৪৯ নম্বর পিলার থেকে ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বৈকারী নামক স্থানে অভিযান চালায়। তখন ১০টি সোনার বার ও একটি সুজুকি মোটরসাইকেলসহ সাব্বিরকে আটক করা হয়। উদ্ধার করা সোনার পরিমাণ এক কেজি ৫৭০ গ্রাম।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জব্দকৃত সোনার বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা করা হয়েছে। যার মূল্য ৯৪ লাখ ২১ হাজার ৭২৭ টাকা। এ ঘটনায় মামালা দায়ের করে আটক সাব্বিরকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর