সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের বাজেট ঘোষনা

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের বাজেট ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা পরিষদ ডিজিটাল কর্ণারে উক্ত বাজেট ঘোষনা করা হয়। সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুর সভাপতিত্বে উক্ত বাজেট ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, সদর উপজেলা নির্বাহি অফিসার দেবাশীষ চৌধুরি, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তানভির হোসেন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর ইসলাম প্রমুখ।

উপজেলা নির্বাহি অফিসার দেবাশীষ চৌধুরি এ সময় জানান, ২০১৯-২০ অর্থবছরে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের ৬ কোটি ৬২ লাখ ৪২ হাজার টাকার বাজেট ঘোষনা করা হয়েছে এবং ব্যয় ধরা হয়েছে ৫ কোটি ২৩ লাখ ৭৮ হাজার টাকা। তথ্য বিবরণীতে তিনি আরো জানান, উপজেলা পরিষদের হাটবাজার থেকে প্রাপ্ত, ১% ভুমি হস্তান্তর কর, ভুমি উন্নয়ন কর থেকে প্রাপ্তি ২% আয়, লাইসেন্স পারমিট আয়, অস্থায়ী কোরবানী পশুর হাট ইজারা ইত্যাদি থেকে প্রাপ্তি আয়, জনতা ব্যাংক ভাড়াসহ ৬ টি খাত থেকে এই আয় উঠে আসবে বলে জানান বক্তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর