চট্টগ্রাম বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার: মূল অভিযুক্ত সেই চান্দু গ্রেফতার

চট্টগ্রাম ডবলমুরিং থানা এলাকায় অষ্টম শ্রেণির এক ছাত্রী ফুফুর বাসায় বেড়াতে গিয়ে ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত চান্দু মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ জানান, সোমবার (২৮ নভেম্বর) দিবাগত রাতে নগরের পতেঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

ধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। মূল অভিযুক্ত চান্দু মিয়াকে (৩৫), কথিত বান্ধবী নুরী আক্তার (২০) ও তার স্বামী মো. অন্তর (২২) এবং সহযোগী রবিন হোসেন (২২)।

স্থানীয়রা জানায়, কথিত বান্ধবী নুরী ও তার স্বামী ভাড়া থাকেন চান্দু মিয়ার চারতলা বাড়িতে। চান্দুকে অসামাজিক কাজে নুরী আগে থেকে সহযোগিতা করে আসছিল। সপ্তাহখানেক আগে ধর্ষণের শিকার ছাত্রী ফেনী থেকে নগরীর আগ্রাবাদে সিডিএ আবাসিক এলাকায় ফুফুর বাসায় বেড়াতে আসেন।

উল্লেখ্য, রোববার ওই ছাত্রী ফুপুর বাসায় বেড়াতে গেলে ফুফাতো বোনের বান্ধবী নুরী বেগমের বাসায় সন্ধ্যায় দাওয়াত করে ডেকে নিয়ে যায়। নুরী চালাকি করে নিজের বাসায় না নিয়ে চান্দুর বাসায় নিয়ে যায়। চান্দুর বাসায় রাত সাড়ে ৯টা পর্যন্ত ওই ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ করে। পরে ওই ছাত্রী ফুফুর বাসায় এসে ধর্ষণের ঘটনা বলে। সে সময় এলাকাবাসী প্রথমে নুরীকে আটক করে পুলিশে দেয়। পরে পুলিশ অভিযান চালিয়ে নুরীর স্বামীকে এবং চান্দুর বাসা থেকে তার সহযোগী রাজীবকেও আটক করে।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর