চট্টগ্রামে ফুফুর বাসায় বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

চট্টগ্রাম ডবলমুরিং থানা এলাকায় অষ্টম শ্রেণির এক ছাত্রী ফুফুর বাসায় বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। তবে প্রধান অভিযুক্ত চান্দু পলাতক রয়েছেন।

রোববার (২৮ সেপ্টেম্বর) রাতে থানার সুপারিওয়ালা পাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার ওই ছাত্রী ফুপুর বাসায় বেড়াতে গেলে ফুফাতো বোনের বান্ধবী নুরী বেগমের বাসায় সন্ধ্যায় দাওয়াত করে ডেকে নিয়ে যায়। নুরী চালাকি করে নিজের বাসায় না নিয়ে চান্দুর বাসায় নিয়ে যায়। চান্দুর বাসায় রাত সাড়ে ৯টা পর্যন্ত ওই ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ করে। পরে ওই ছাত্রী ফুফুর বাসায় এসে ধর্ষণের ঘটনা বলে। সে সময় এলাকাবাসী প্রথমে নুরীকে আটক করে পুলিশে দেয়। পরে পুলিশ অভিযান চালিয়ে নুরীর স্বামীকে এবং চান্দুর বাসা থেকে তার সহযোগী রবিন হোসেনকে (২২) আটক করে।

চট্টগ্রাম নগর পুলিশের পশ্চিম বিভাগের উপকমিশনার ফারুক উল হক বলেন, ‘স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় চান্দু নামে একজনের বিরুদ্ধে আমরা অভিযোগ পেয়েছি। চান্দুকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ইতিমধ‌্যে ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়েছে।’

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর