দেয়ালচাপায় নিহত দুই শ্রমিকের পরিবার পাবে ১০ লাখ টাকা

গত রোববার (২৭ সেপ্টেম্বর) মাগুরায় দেয়ালচাপায় নিহত রোমান(৩০) ও রাসেলের (২২) দুই পরিবারকে পাঁচ লাখ টাকা করে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। মোট দশ লাখ টাকার মধ্যে পৌরসভার পক্ষ হতে ছয় লাখ টাকা দেওয়া হবে।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর নিহতদের বাড়িতে গিয়ে দুই নির্মাণ শ্রমিকের পরিবারকে ২ লাখ টাকা করে আর্থিক সহায়তা দেওয়ার ঘোষণা দেন।

মাগুরা পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল আর্থিক সহায়তার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই পৌরসভার পক্ষ থেকে নিহতদের আর্থিক সহায়তা দেওয়ার পাশাপাশি আহত অন্য দুই নির্মাণ শ্রমিক ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আছে তাদের চিকিৎসার ব্যয় ভার বহন করছে পৌরসভা।

প্রসঙ্গত, মাগুরা কলেজপাড়ায় পৌরসভার ড্রেন নির্মাণ কাজ চলাকালে এক বাড়ির সীমানাপ্রাচীর ভেঙে কর্মরত নির্মাণ শ্রমিক রোমান (৩০) ও রাসেল (২২) নামে দুই শ্রমিক মারা যায়। এছাড়া রমজান (২২), শাকিল (২৩) নামে আরো দুই শ্রমিক গুরুতর আহত হয়। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর