অক্টোবরের শুরুতে মাঠে নামছে টাইগাররা

শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ায় আগামী মাস থেকে ক্রিকেটারদের নিয়ে নানা কার্যক্রম শুরু করার পরিকল্পনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরই মধ্যে তামিম-মুমিনুলদের অনুশীলন এবং প্রস্তুতি ম্যাচের সূচি ঘোষণা করেছে তারা। যেখানে দুই সপ্তাহে তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবেন ক্রিকেটাররা।

অনুশীলনে যোগ দেয়ার আগে ৩০ সেপ্টেম্বর করোনা পরীক্ষা দিতে হবে ক্রিকেটারদের। পরীক্ষার ফলাফল নেগেটিভ আসা খেলোয়াড়দেরকে পরবর্তীতে জৈব সুরক্ষা বলয়ের আওতায় আনা হবে। এক অক্টোবর বেলা আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুশীলন করবেন ক্রিকেটাররা।

এরপর ২ এবং ৩ অক্টোবর একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচে অংশ নেবেন তামিম, মুশফিকরা। প্রস্তুতি ম্যাচ শেষে নিরাপত্তার স্বার্থে আবারো করোনা পরীক্ষা করা হবে তাঁদের। ৪ অক্টোবর বিরতি দিয়ে ৫ এবং ৬ তারিখ আরেকটি অনুশীলন ম্যাচ খেলার কথা রয়েছে ক্রিকেটারদের।

এরপর ৮, ১০ এবং ১১ অক্টোবর অনুশীলন ক্যাম্প করবেন তারা। মাঝে ৯ তারিখ বিশ্রামের জন্য রাখা হয়েছে। ১৩, ১৪ এবং ১৫ অক্টোবর তিন দিনের আরেকটি প্রস্তুতি ম্যচ দিয়ে শেষ হবে ক্রিকেটারদের প্রস্তুতি।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর