ফরিদপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন আ. লীগ প্রার্থী

ফরিদপুর জেলা পরিষদের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার। উপনির্বাচনে মনোনয়ন দাখিল করা তিন প্রার্থীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। অন্যদিকে বিএনপি মনোনীত প্রার্থীর মনোনয় বাতিল করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা নওয়াবুল ইসলাম। তিনি বলেন, আয়-ব্যয় রিটার্ন দাখিলে স্বাক্ষর না থাকা এবং ঋণ খেলাপির কারণে বিএনপি প্রার্থী মো. সেলিম মিয়ার মনোনয়পত্র বাতিল করা হয়েছে। এছাড়া রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল আজিজ মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

রিটার্নিং কর্মকর্তা আরও বলেন, এখন একমাত্র আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার প্রার্থী হিসেবে বহাল রয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। প্রার্থী তালিকায় একমাত্র শামসুল হক ভোলা মাস্টার থাকায় তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর