শেখ হাসিনার জন্মদিনে আলফাডাঙ্গায় গাছের চারা বিতরণ

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গায় ৫০০ ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে।

সোমবার বিকেলে উপজেলা সদর বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. কামরুল ইসলামের উদ্যোগে এসকল গাছের চারা বিতরণ করা হয়।

কামরুল ইসলাম বলেন, বাঙালি জাতির আশার বাতিঘর বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন মানেই আমাদের কাছে উৎসব। রক্তস্নাত বাংলায় স্বজন হারানোর শোক বুকে চেপে আন্দোলন-সংগ্রামে গনতন্ত্রের পথযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব নেতা। তিনিই বাঙালি জাতীয় ঐক্যের প্রতীক এবং ভরসার শেষ আশ্রয়স্থল। দেশের মানুষের উন্নত জীবন নিশ্চিত করাই তার লক্ষ্য। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষুধা দারিদ্রমুক্ত উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্য পূরণে নিয়োজিত আছে। আর বৃক্ষ হচ্ছে প্রাণের প্রতীক। পরিবেশের ভারসাম্য রক্ষার্থে বৃক্ষের বিকল্প নেই। তাই বিশেষ এই দিনে গাছের চারা বিতরণের কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. বাকিয়ার রহমান বকুল, সাইফুল ইসলাম, রানা হামিদ, উপজেলা যুবলীগ নেতা মো. আশিকুর রহমান (আশিক), শাহাজাহান তালুকদার, উপজেলা ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন জুয়েল, রিপন মোল্যা প্রমুখ।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর