ধামরাইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

ঢাকার ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) মুন্নু কমিউনিটি সেন্টারে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ।

এসময় প্রধান অতিথি বলেন, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন। জাতির পিতার সুযোগ্য কন্যা আজ দেশ পরিচালিত করছেন সে জন্য আমরা ধন্য। দেশকে আজ শুধু দেশ নয়, সোনার দেশে তিনি রুপান্তর করেছেন।

বেনজীর আহমেদ আরও বলেন, সারাজীবন এ জাতি স্মরণ করবে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা তারই সুযোগ্য কন্যা উপহার দিলেন। আজ তার জন্মদিন, আমরা তার জীবনের সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি, দেশ ও জাতির কল্যানে আল্লাহ যেন তাকে দীর্ঘ সময় এই দেশ পরিচালনায় রাখেন।

অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন- বিএসটিআইয়ের সাবেক মহাপরিচালক দেওয়ান আফসার উদ্দিন জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, কুশুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিএডিসির সাবেক সদস্য পরিচালক বীরমুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. বিল্লাল হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শফিক আনোয়ার গুলশান, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, আমতা ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আরিফ হোসেন, পৌর যুবলীগের সহ সভাপতি আলি খান, উপজেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, হারুন উর রশীদ রোকন, কামরুল হাসান প্রমুখ সহ উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর