প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে হাটহাজারীতে দিনব্যাপী কর্মসূচী পালিত

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম-৫ আসনের আওতাধীন হাটহাজারী উপজেলার বিভিন্ন ইউনিয়নে সারাদিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

খতমে কোরআন ও দোয়া-মোনাজাত
স্থানঃ জালালশাহ মসজিদ, হাটহাজারী পৌরসভা।।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সাবেক সদস্য জনাব মোঃ রাশেদুল ইসলাম রাসেলের ব্যক্তিগত উদ্যোগে এসব কর্মসূচী পালিত হয়। ২৮শে সেপ্টেম্বর ভোরে ফজরের নামাজের পর ফরহাদাবাদ ইউনিয়নের অামিনুল উলুম মাদ্রাসায় পবিত্র খতমে কোরআন ও দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচী।
স্থানঃ হাটহাজারী সদর ও গড়দুয়ারা ইউনিয়ন, হাটহাজারী।

বেলা ১১টায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে হাটহাজারী উপজেলা সদরের বিভিন্ন স্থানে বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচী পালিত হত। এরপর বাদ জহর হাটহাজারী সদরের জালালশাহ মসজিদে আরেকটি খতমে কোরআন ও দোয়ার আয়োজন করা হয়।

বাদ ফজর খতমে কোরআন ও দোয়া-মোনাজাত
স্থানঃ ফরহাদাবাদ ইউনিয়ন, হাটহাজারী উপজেলা।

দুপুরে হাটহাজারীর ঐতিহ্যবাহী উদুদিয়া মাদ্রাসার এতিম ও হেফজখানার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়। বিকাল ৪টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের প্রতিবন্ধীদের মাঝে উপহার সামগ্রী হিসেবে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও ত্রি-পিস বিতরণ করা হয়।

প্রতিবন্ধীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ
স্থানঃ মির্জাপুর ইউনিয়ন, হাটহাজারী উপজেলা।

সবশেষে বাদ মাগরীব মাননীয় প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর