চকরিয়ায় জমি বিক্রির টাকা না পেয়ে দুই শিশুকে হত্যার চেষ্টা

কক্সবাজারের চকরিয়ায় জমি বিক্রির টাকা না পেয়ে একই পরিবারে দুই শিশুকে হত্যার চেষ্টা করা হয়েছে। তাদের মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে মালুমঘাট খ্রিষ্টান মেমোরিয়াল হসপিটালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আজ সকাল ১০টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী অরণ্যে এঘটনা ঘটে। আহতরা গর্জনতলী এলাকার আব্দু শফির মেয়ে রাজু বেগম (১১) ও ছেলে রিয়াজ উদ্দীন (৭)।

আব্দু শফি জানান, সকালে ঘুম থেকে উঠে বাচ্চারা খেলতে বের হওয়ার পর নাস্তার করার জন্য খুঁজে পাওয়া যাচ্ছিল না। এসময় ১০ টার দিকে রিয়াজ উদ্দীনকে রক্তাক্ত অবস্থায় পাওয়া গেছে বলে একটি ফোন আসে। ফোনের সূত্র ধরে গর্জনতলীর রাস্তার মাথায় গিয়ে গলায় ছুরিকাঘাত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। কিছুক্ষন পর হাতের কব্জি কাটা বিবস্ত্র অবস্থায় রাজু বেগমকে দেখে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে মালুম ঘাট হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা খুবই আশঙ্কা জনক।

এদিকে জমির টাকা সংক্রান্ত বিষয়ে গত তিনদিন আগে একই এলাকার মৃত গুরা মিয়ার ছেলে রহিম এধরনের একটি ঘটনার হুমকি দিয়ে ছিলেন বলে দাবি করেন আব্দু শফি।

গর্জিনতলী এলাকার মেম্বার অলি আহমদ জানান, ঘটনার সংবাদ পেয়ে স্থানীয় লোকজনসহ আমি ঘটনাস্থলে গিয়ে বেশ কিছু আলামত দেখতে পেয়ে পুলিশকে অবগত করি।

চকরিয়া থানার ওসি শাকের মুহাম্মদ জুবায়ের জানান, পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে তিন জোড়া সেন্ডেল, দুটি এক টাকার কয়েন ও একটি মেয়ে শিশুদের পায়জামা জব্দ করেছে। ভিকটিমের পক্ষ থেকে এখনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে জড়িতদের আটক করা হবে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর