আলফাডাঙ্গায় শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে সোমবার বিকালে উপজেলার জাটিগ্রাম বাজারে এক আলোচনা সভা, কেক কাটা, দোয়া মাহফিল ও মিষ্টি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন সদর ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সরিফুল ইসলাম (সরফেজ) এর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক সজিব মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩নং আলফাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.কে.এম আহাদুল হাসান (আহাদ)।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক কামরুল ইসলাম ও জানে আলম জনি। অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মো. আশিকুর রহমান (আশিক)।

এছাড়া অন্যদের মাঝে বিশিষ্ট সমাজসেবক ওয়াহিদুজ্জামান মিয়া, মাহমুদ মিয়া, ইউপি সদস্য রবিউল ইসলাম মিয়া, রাজ্জাক মোল্যা, সদর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মিয়া মো. সানোয়ার হোসেন, সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইকলাচ ফকির ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাছেল কাজী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশ ও জাতির উন্নয়নের রুপকার, সফল প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে আনন্দিত না হয়ে উনার জীবনাদর্শ থেকে আমাদের শিক্ষা নিতে হবে। কিভাবে দেশের জন্য নিজেকে বিলিয়ে দিতে হয়, দলকে পরিচালিত করতে হয়, সেই লক্ষ্য নিয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর