কেরানীগঞ্জে ছুরিকাঘাতে র‌্যাবের সোর্সকে হত্যা

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় র‌্যাবের এক সোর্স অটোরিকশা চালক আলমগীরকে(২২) ছুরিকাঘাতে দুর্বৃত্তরা হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার সকালে কেরানীগঞ্জ উপজেলার ভাগনা মাদ্রাসা রোড এলাকা থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

বরিশাল জেলার মুলাদী থানার সফিপুর গ্রামের মোস্তফা বেপারির ছোট ছেলে নিহত মো. আলমগীর হোসেন। কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের শুভাঢ্যা উত্তর পাড়া এলাকার বাবা-মা, স্ত্রী ও এক সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন র‌্যাবের সোর্স অটোরিকশা চালক আলমগীর।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই মো. সাদ্দাম মোল্লা জানান, শেষ রাতের দিকে খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করি। পর মরদেহ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আলমগীরকে পূর্ব শত্রুতার জেরে দুর্বৃত্তরা ছুরিকাঘাতে হত্যা করেছে।

র‌্যাব-১০ এর সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মো. আবুল কালাম আজাদ বলেন, “মাঝে মাঝে বিভিন্ন তথ্য দিয়ে র‌্যাবকে আলমগীর সহযোগিতা করতেন।”

নিহতের বাবার বরাত দিয়ে এসআই সাদ্দাম জানান, আলমগীর অটোরিকশা চালানোর পাশাপাশি ‘র‌্যাবকে বিভিন্ন সময়ে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করতেন।’

এ ঘটনায় নিহতের বড় ভাই জুয়েল বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন। তিনি বলেন, “যারা আমার ভাইকে ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করেছেন আমরা তাদের ফাঁসি চাই।”

এ হত্যাকাণ্ডের মামলা প্রসঙ্গে কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মঈনুল ইসলাম বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে খুনিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর