প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীয়তপুরে কোরআন বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সখিপুর থানা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।

সোমবার(২৮ সেপ্টম্বর) সকাল সাড়ে ৯ টায় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের উদ্যোগে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরের চরভাগা পাইক বাড়ী আমেনা রওশন হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এসব কর্মসূচি পালিত হয়। এসময় এক হাজার কোরআন শরীফ বিতরণ করা হয়।

আলোচনা সভায় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, মহান আল্লাহ্ রব্বুল আল-আমিনের কাছে শুকরিয়া। মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা তিনি দেশের মানুষের চিন্তা করেন । তিনি ক্ষমতায় থাকাকালীন বিভিন্ন দুর্যোগ মোকাবেলা করে আসছেন। এসময় কেউ না খেয়ে মরে নাই আর মরবেও না। মাননীয় প্রধানমন্ত্রী ভোরে ঘুম থেকে উঠে কোরআন শরীফ পড়েন ও নামাজ পড়েন। তিনি মসজিদ মাদ্রাসায় সব ধরনের সুবিধা দিয়ে আসছে।

প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী আরো বলেন, বাংলাদেশকে জাতির পিতা শেখ মুজিবুর রহমান তার জীবনের ১৪টি বছর কারাবরণ করে অনেক কষ্টে মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন করেছেন। আর এই স্বাধীন বাংলাদেশটি তারই কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ। করোনা পরিস্থিতির মধ্যেই জাতির জনকের সোনার সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বত্র উন্নয়ন কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা এবং তার পরিবারের সকলের জন্য মহান আল্লাহর কাছে দীর্ঘায়ু কামনা করে দোয়া করার জন্য তিনি দেশবাসীর কাছে অনুরোধ জানান।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন হাজী শরিয়তউল্লাহ (রঃ) এর বংশধর বাহাদুরপুর পীরসাহেব আলহাজ আব্দুল্লাহ মোহাম্মদ হাসান। সখিপুর থানা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফসহ সখিপুর থানার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার ইমাম শিক্ষক ছাত্র এবং স্থানীয় আওয়মী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা দোয়া ও মুনাজাত শেষে এক হাজার পবিত্র কোরআন শরিফ বিভিন্ন মাদ্রাসা মসজিদ ও হাফেজদের মাঝে বিতরণ করেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর