টাঙ্গাইলে শত বৎসরের বৃদ্ধাকে ধর্ষনের অভিযোগে যুবক আটক

উত্তম আর্য্য, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুর উপজেলায় শতবর্ষী এক অন্ধ নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বিষয়টি প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে পুলিশ এ ঘটনায় সোহেল মিয়া (১৪) কিশোরকে গ্রেপ্তার করেছে।

গত মঙ্গলবার ঘটনাটি ঘটে উপজেলার ফুলবাগচালা ইউনিয়নের একটি গ্রামে। ঘটনার পর গতকাল বুধবার ওই নারীর ছেলে দুদু মিয়া (৭৫) বাদী হয়ে মধুপুর থানায় মামলা দায়েরের পর রাতে সোহেলকে গ্রেপ্তার করা হয়। তার বাবার নাম তোতা খা।

বয়সের ভারে ন্যুজ ওই নারী অন্ধ। তিনি ঠিকভাবে চলাফেরাও করতে পারেন না। ঘটনার ব্যাপারে পুলিশ কথা বলতে গেলে তিনি বলেন, ‘আমি বলছি আমারে ছাইড়া দেও। আমি আল্লাহ নবীর রোজা রাখছি। ওয় ছাড়ে নাই।’

পুলিশ জানায়, ধর্ষণের ঘটনার পর তিনি মৃতপ্রায় হয়ে পড়েন। এখনও তিনি মুমূর্ষ অবস্থায় আছেন। অনেক কষ্ট করে তিনি কথা বলেছেন। সম্মানের ভয়ে তাকে হাসপাতালেও নেয়নি পরিবার।
এ ঘটনার পর সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকেও একটি পোস্ট ভাইরাল হয়। ঘটনা জানাজানি হলে সুষ্ঠু বিচার নিশ্চিত করার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

মধুপুর থানার অফিসার্স ইনচার্জ(ওসি) তারিক কামাল জানান, ঘটনার পর আজ বৃদ্ধার ছেলে মামলা দায়ের করেন। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই নারীর বয়ান নেয়। সত্যতা নিশ্চিতের পর রাতেই সোহেল মিয়াকে গ্রেপ্তার করা হয়। মামলার এজাহারে বৃদ্ধার বয়স ১৩০ উল্লেখ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর