সিলেটে গণধর্ষণ : আসামিদের পক্ষে দাঁড়াননি কোনো আইনজীবী

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণের মামলায় গ্রেফতার তিন আসামিকে আদালতে হাজির করেছে পুলিশ। সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে দুইজন ও বিকেলে একজনকে মহানগর হাকিম দ্বিতীয় আদালতে হাজির করা হয়।

তবে আদালতের শুনানিতে অভিযুক্তদের পক্ষে কোনো আইনজীবি অংশ নেয়নি বলে জানিয়েছেন আদালতের এপিপি অ্যাডভোকেট খোকন কুমার দত্ত।

আদালতে হাজির করার পর পুলিশ তিনজনের সাতদিনের রিমান্ড আবেদন করে। তবে শুনানি শেষে আদালতের বিচারক মো. সাইফুর রহমান তাদের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন- ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান, অর্জুন লস্কর ও এমসি কলেজ শাখা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি রবিউল হাসান।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জোর্তিময় সরকার বলেন, গণর্ধষণের ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডে নিয়েছে।

গ্রেফতার অপর তিন অভিযুক্তের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ওদের ব্যাপারে আমি কিছু বলতে পারব না। ওদেরকে আমরা এখনও পাইনি। যারা তাদের ধরেছেন তাদের কাছে এখনও রয়েছে। আমাদের কাছে এলে আমরা তাদের আদালতে হাজির করে আইনি পদক্ষেপ নিব।

উল্লেখ্য, শুক্রবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় স্বামীকে সঙ্গে নিয়ে দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার এক গৃহবধূ এমসি কলেজে বেড়াতে যান। ক্যাম্পাস থেকে ছাত্রলীগের কর্মীরা স্বামীসহ ওই তরুণীকে তুলে নেন কলেজ ছাত্রাবাসে। পরে তারা স্বামী-স্ত্রীকে বেঁধে মারধর করেন। এক পর্যায়ে স্বামীর সামনে গৃহবধূকে গণধর্ষণ করেন তারা। খবর পেয়ে এসএমপির শাহপরান থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর