সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপন

জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে জেলা ছাত্রলীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী আসাদুজ্জামান বাবুর উদ্যোগে বিভিন্ন স্থানে বৃক্ষ রোপন করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার দিন ব্যাপি উপজেলার কাবারিয়া বাড়ী, এড. মতিয়র রহমান তালুকদার রেলষ্টেশন, বারইপটল শহীদনগর রেলষ্টেশন চত্তরে এ গাছ লাগানো হয়।

ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আমাদের এ বৃক্ষ রোপণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়ন ও পরিবেশ রক্ষায় কাজ করে যাচ্ছেন। সেই ধারাবাহিকতায় অব্যহত রাখার জন্য তার ৭৪ তম জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচি গ্রহণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাষ্টার, উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সামিউল আলম সামি, জেলা ছাত্রলীগ সদস্য মোঃ আসাদুজ্জামান বাবু, ছাত্রলীগের রবি, ফরহাদ, নাইম, রাকিব, সাব্বির, রাজন, নাজমুল, মানিক, পন্ডিত বাবু, জয়, সাগর, বিপু।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর