বরিশালে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

ধর্ষ‌নের প্র‌তিবা‌দে ব‌রিশা‌লে জেলা ও মহানগর ছাত্রদলের পৃথক বি‌ক্ষোভ মি‌ছি‌লে বাঁধা দি‌য়ে‌ছে পু‌লিশ। ছাত্রদ‌লের নেতাকর্মী‌দের সা‌থে পু‌লি‌শের ধস্তাধ‌স্তির এক পর্যা‌য়ে মি‌ছিল দু‌টি পন্ড হ‌য়ে যায়।

‌সোমবার দুপু‌রে নগরীর অ‌শ্বিনী কুমার হল সংলগ্ন জেলা ও মহানগর বিএন‌পির কার্যাল‌য়ের সাম‌নে সমা‌বে‌শের আয়োজন ক‌রে মহানগর ছাত্রদল।

ছবি: বার্তা বাজার।

এসময় বক্তারা সি‌লে‌টের এম‌সি ক‌লে‌জে ধর্ষন এবং খাগরাছ‌ড়ি‌তে মান‌সিক ভারসাম্যহীন‌কে ধর্ষ‌নে জ‌ড়িত‌দের দৃষ্টান্তমূলক শা‌ন্তি দাবী করা হয়।

সমাবেশে বক্তব্য রা‌খেন, মহানগর ছাত্রদ‌লের সহ-সভাপ‌তি ত‌রিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হুমায়ন ক‌বির ও সাংগঠ‌নিক সম্পাদক এনামুল হাসান তস‌লিম প্রমূখ।

সমাবেশের প‌রেই নেতাকর্মীরা ধর্ষক‌দের বিচারদাবী‌তে বি‌ক্ষোভ মি‌ছিল বের করার চেষ্টা কর‌লে পু‌লিশ তা‌তে বাঁধা দেয়। ধস্তাধ‌স্তির এক পর্যা‌য়ে মি‌ছিল‌টি পন্ড হ‌য়ে যায়।

এ‌দি‌কে এরপ‌রেই জেলা ছাত্রদলের নেতাকর্মীরা একই দাবী‌তে আ‌রেক‌টি বি‌ক্ষোভ মি‌ছিল বের কর‌লেও পু‌লিশী বাঁধায় সেটাও পন্ড হ‌য়ে যায়। এ বিষয়ে পুলিশ কোন বক্তব্য প্রদান করেননি।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর