সিরাজদিখানে নবনিযুক্ত ইউএনও’র সাথে মতবিনিময়

মুন্সীগঞ্জের সিরাজদিখানে নবনিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সাথে মত বিনিময় ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সিরাজদিখান প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

আজ সোমবার উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে আলোচনা সভা হয়। পরে সিরাজদিখান প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা ও পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের বলেন, এ উপজেলায় যে কোন সমস্যা আমাকে জানালে সমাধানের ব্যবস্থা করবো। আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা থাকবে। আমি স্বার্থবিহীন সম্পর্ক গড়তে চাই এবং আপনাদের সাথে নিয়েই আমি কাজ করতে চাই এ উপজেলার সার্বিক উন্নয়নে, যাতে কোন মানুষের সমস্য না থাকে।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ বাবুল, সাধারণ সম্পাদক জাবেদুর রহমান যোবায়ের, সাবেক সভাপতি সামসুজ্জামান পনির, সাবেক সভাপতি নজরুল বাবুল, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন, নাসির উদ্দিন, রিয়াজ মাহামুদ মান্নান, নাজমুল মোল্লা, জাহাঙ্গীল আলম চমক, আজাদ বিন নাদভী, আসলাম মোল্লা, ইসমাইল খন্দকার, সালাউদ্দিন সালমান, আব্দুল্লাহ আল মাসুদ, বার্তা বাজার এর মোঃ মিজানুর রহমান, হামিদুল ইসলাম লিংকন, আরিফ হোসেন হারিস, সুলতানা আখতার, সেলিনা ইসলাস রুপা, মো. মোস্তফা, মো. মিজানুর রহমানসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর