কেরানীগঞ্জে ছুরিকাঘাতে অটোরিকশাচালক খুন

ঢাকার কেরানীগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মো: আলমগীর (২২) নামে এক অটোরিক্সাচালক খুন হয়েছেন। নিহত আলমগীর বরিশাল জেলার মুলাদী থানাধীন সফিপুর গ্রামেরে মোঃ মোস্তফার ছেলে।

আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) আনুমানিক ভোর ৪টার দিকে উপজেলার ভাংনা মাদ্রাসা রোড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের বড়ো ভাই মোঃ জুয়েল জানান, আলমগীর দীর্ঘ দিন যাবৎ বাবা-মা ও স্ত্রীসহ এক বছরের কন্যা সন্তানকে নিয়ে শুভাঢ্যা উত্তরপাড়া এলাকায় সত্তর খলিফার বাড়িতে ভাড়া থাকতেন। আজকে সকালে পুলিশের কাছে খবর পেয়ে এসে দেখি আমার ছোট ভাইকে কে বা কাহারা ছুরিকাঘাত করে খুন করেছে। আমি এর সঠিক বিচার চাই।

এ ঘটনায় পুলিশ জানায়, সোমবার ভোরবেলা এলাকাবাসীর কাছ থেকে খবর পাই ভাংনা এলাকায় এক অটোরিক্সা চালককে দুর্বৃত্তরা খুন করেছে। ঘটনা স্থলে গিয়ে আলমগীর নামে অটোরিক্সাচালকের রক্তাক্ত লাশ দেখতে পাই। নিহতের বুকের পাজওে ও হাতের ডানায় চারটি ছুড়িকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

কেরাণীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম জানান, খুনের ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বড়ো ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে ঘটনার সুষ্ঠ তদন্ত করে অতি দ্রুত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর