পাবনায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

পাবনায় ১০৯ কেজি গাঁজা ও ০১ টি ট্রাকসহ ০১ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব। আজ সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার নেতৃত্ত্বে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন গোল চত্তরে চেক পোষ্ট স্থাপন করে ঢাকা মেট্রো-ড ১১-২২০২ নাম্বারের একটি ট্রাকের গতি রোধ করতে চাইলে ট্রাক চালক র‌্যাবের সংকেত অমান্য করিয়া ট্রাকটি থামাইয়া ট্রাক থেকে নেমে পালানোর চেষ্টা করে।

এমতাবস্থায় র‌্যাবের ট্রাক তল্লশি চালিয়ে ১০৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মোঃ আবুল হোসেন (৫২) কে আটক করে র্যাব সে রংপুর জেলার কাউনিয়া চন্ডিপুর, মৃত বেলায়েত হোসেন, ছেলে।

জিজ্ঞাসাবাদে জানা যায় যে, দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা নিজের হেফাজতে রাখিয়া পাবনা জেলাসহ দেশের অন্যান্য জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল। উক্ত আসামী দেশের চিহ্নিত মাদক ব্যবসায়ী চক্রের সদস্য।

জিজ্ঞাসাবাদে সে বিভিন্ন সময়ে বাংলাদেশের বিভিন্ন জেলা শহরে পরিবহনের মাধ্যমে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। আসামীর বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় এজাহার দায়েরের হয়েছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর