সাংবাদিক মাকসুদুল আলম মারা গেছেন

যমুনা টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ সোমবার সকাল ৯টার দিকে শহরের তালতলার নিজ বাসায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। চার ভাই ও পাঁচ বোনের মধ্যে তিনি ছিলেন ভাইদের মধ্যে সবার ছোট। তার বড় ভাই এস এম এম আলম জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য। মৃত্যুকালে সাংবাদিক মাকসুদুল আলম স্ত্রীসহ বহু আত্মীয়-স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, হৃদরোগসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

সাংবাদিক শাহ মোহাম্মদ মাকসুদুল আলম উপস্থাপক ও আবৃত্তিকার হিসেবেও জনপ্রিয় ছিলেন। তিনি সাপ্তাহিক রূপসী চাঁদপুর, দৈনিক পত্রিকা, দৈনিক চাঁদপুর কণ্ঠ, দৈনিক চাঁদপুর প্রবাহ, দৈনিক যুগান্তরসহ স্থানীয় ও জাতীয় আরও বহু পত্রিকায় কাজ করেছেন। অধুনালুপ্ত দৈনিক আমার চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন তিনি। এছাড়া একুশে টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি হিসেবেও দীর্ঘদিন কমর্রত ছিলেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর