এনআইডি জালিয়াতি: জামিন পেলেন কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান

কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলামকে জামিন দিয়েছেন হাইকোর্ট। রোববার (২৭ সেপ্টেম্বর) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ জাতীয় পরিচয়পত্র জালিয়াতির একটি মামলায় তাকে জামিন দেন।

জামিন আবেদনকারীর পক্ষে আদালতের শুনানিতে ছিলেন অ্যাডভোকেট খুরশীদ আলম খান।

এর আগে, জাতীয় পরিচয়পত্র জালিয়াতির অভিযোগে গত ৭ সেপ্টেম্বর কুষ্টিয়া মডেল থানায় মামলা করা হয়। এ মামলায় গ্রেফতার আসামি মহিবুল ইসলামের স্বীকারেক্তিমূলক জবানবন্দীতে হাজী রবিউল ইসলামের নাম উঠে আসে।

মহিবুল ইসলাম তার জবানবন্দিতে জানায়, যে জমি কেনাবেচায় জাতীয় পরিচয়পত্র জালিয়াতির ঘটনা ঘটেছে, সেই জমি বিক্রির পর হাজী রবিউল ইসলামকে ৩০ লাখ টাকা দেয়ার কথা ছিল। তবে জাতীয় পরিচয়পত্র জালিয়াতির সঙ্গে জড়িত ছিলেন কি-না সে বিষয়ে কোনো কথা বলেননি মহিবুল ইসলাম। তারপরও পুলিশি হয়রানি বা গ্রেফতার এড়াতে হাইকোর্টে হাজির হয়ে আগাম জামিনের আবেদন করেন জেলা পরিষদ চেয়ারম্যান।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর