শিশুকে পিটিয়ে রক্তাক্ত জখম করল পাষণ্ড সৎ বাবা!

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় তামিম (৭) নামে এক শিশুকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে তার সৎ বাবা। গুরুতর আহত ওই শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় শিশুটির মা ইয়াসমিন বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেছে। মামলা নং-৩৭। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে কোর্টহাজতে পাঠিয়েছে।

জানা গেছে, চট্টগ্রামের চন্দনাইশ থানার ছাগাচর গ্রামের মো. সুলতানের মেয়ে এক সন্তানের জননী ইয়াসমিন আক্তারের (২৭) সাথে ৪ বছর আগে তার প্রথম স্বামীর বিচ্ছেদ হয়। পরে তাকে ফুসলিয়ে বিয়ে করে সীতাকুণ্ড পৌরসভার চৌধুরীপাড়া এলাকার মো. নুরুল আবচারের ছেলে সালাউদ্দিন প্রকাশ লিটন (৩৮)।

বিয়ের সময় তামিমকে নিজের ছেলের মত দেখবে এমন কথা দিলেও পরবর্তীতে শিশু তামিমকে দিয়ে পাহাড়ে চাষাবাদসহ কঠিন কাজ করাতো এবং বিভিন্ন সময় মারধর করতো। গত শনিবারও তামিমকে পাহাড়ে নিয়ে যায় লিটন। সেখানে সবজি ক্ষেতে কাজ করতে বলে। তামিমের অভিজ্ঞতা না থাকায় কিছু সবজি ও গাছ নষ্ট করে ফেলে সে। এতে ক্ষিপ্ত হয়ে তামিমকে অমানুষিক নির্যাতন করে রক্তাক্ত করে লিটন।

পরে গুরুতর আহত অবস্থায় তামিমকে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে ভর্তি করে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন জানান, তামিমকে নির্যাতনের মামলায় পাষণ্ড সৎ বাবা লিটনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছি আমরা।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর