বশেমুরবিপ্রবিতে আবারো চুরি!

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) কম্পিউটার চুরির ঘটনায় রেশ এখনো কাটেনি। এর মধ্যেই আবারো বিশ্ববিদ্যালয়ের অফিসার্স কোয়ার্টার থেকে স্যানিটারি ফিটিংস চুরির ঘটনা ঘটেছে।

চুরির বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের এস্টেট অফিসার সৈয়দ আনিসুল সাদেক। তিনি বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করছি ছাদের দরজা দিয়ে ভবনে চোর প্রবেশ করেছে। কারণ দরজার কিছু অংশ ভাঙা পেয়েছি। পরবর্তীতে চোর ফ্লাটগুলোর তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ফিটিংসগুলো চুরি করেছে।’

চুরির বিষয়ে এখনো অফিসিয়ালি এখনো কিছু জানেন না বিশ্ববিদ্যালয়ের সহকারী নিরাপত্তা কর্মকর্তা তরিকুল ইসলাম। তিনি জানান, ‘এ বিষয়ে এখন অফিসিয়ালি কিছু জানি না। আর এটি ইঞ্জিনিয়ারিং বিভাগের দায়িত্বে ছিল।’

ইঞ্জিনিয়ারিং দপ্তর থেকে জানানো হয়েছে নির্মাণকাজ সম্পন্ন করার পর ভবনটি এস্টেট বিভাগের নিকট হস্তান্তর করা হয়েছে।

নতুন করে চুরির ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রকৌশলী এস এম এস্কান্দার আলীকে প্রধান করে চার সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বশেমুবিপ্রবি প্রশাসন কর্তৃক গঠিত এই কমিটি রবিবার থেকে তাদের কার্যক্রম শুরু করেছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর