নিজের মেয়েকে ধর্ষণ করে পলাতক বাবাকে খোঁজছে নাটোরের পুলিশ

নাটোরের বড়াইগ্রামে নিজের মেয়েকে (১৬) ধর্ষণ করে পলাতক বাবাকে হন্যে হয়ে খোঁজছে পুলিশ। মামলা দায়ের করার ৫ দিনেও অভিযুক্ত শরিফুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়নি পুলিশ।

জানা যায়, বড়াইগ্রাম পৌরসদরের গোয়ালফা এলাকার শরিফুল ইসলাম গত ২ মাস নিজের ঘরে আটকে রেখে তার মেয়েকে ধর্ষণ করে আসছিলেন। এর পর মেয়েটির মা আদালতে এই ঘটনায় মামলা দায়ের করেন। মায়ের মামলায় পরের দিন ধর্ষণের শিকার মেয়েটির আদালতে জবানবন্দী গ্রহণ করা হয়। কিন্তু মামলা দায়েরের সংবাদ শুনেই পালিয়ে যায় অভিযুক্ত শরিফুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, শরিফুল ইসলাম সাধক ফকির-তরিকায় সন্নাসীব্রত হলে গত দুই বছর আগে স্ত্রী রেখা তাকে ছেড়ে অন্য একটি এলাকায় বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। এরপর মেয়েটি নানার বাড়িতে মানুষ হচ্ছিলেন। গত কোরবানির ঈদের ৬ দিন আগে লম্পট শরীফুল বিভিন্ন কৌশলে মেয়েকে বড়াইগ্রামে তার বাড়িতে নিয়ে আসেন এবং জোরপূর্বক আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

মেয়েটি এ ঘটনা দাদা ও দাদীকে জানালেও এতে কোন লাভ হয়নি। পরে মেয়েটি তার নানীকে ঘটনা খুলে বললে মেয়েটির মা ও নানী গত সোমবার মেয়েটিকে উদ্ধার করে থানায় মামলা দায়ের করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, এ ব্যাপারে মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এরপর থেকে অভিযুক্ত পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে পুলিশ সর্ব্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর