সালমানের মৃত্যু নিয়ে তার পরিবার ব্যবসা করেছে বলে সামিরার অভিযোগ

ঢালিউডের সুপারস্টার সালমান শাহর মৃত্যু নিয়ে তার পরিবারের সদস্যবৃন্দ ব্যবসা করার জন্য তার মৃত্যুকে খুন বলে দাবী করছেন বলে মন্তব্য করেছেন তার স্ত্রী সামিরা হক।

রোববার (২৭ সেপ্টেম্বর) গণমাধ্যমের সাথে আলাপকালে সামিরা জানান, কয়েক মাস আগে চট্টগ্রামের কোর্টে সালমান শাহর মা নিলুফার জামান চৌধুরী নীলাসহ তিনজনের নামে ১০ কোটি টাকার মামলা করেছি। মামলার অন্য আসামিরা হলেন- সালমানের ছোট ভাই চৌধুরী মোহাম্মদ শাহরান ইভান ও মামা আলমগীর কুমকুম।

তিনি আরও বলেন, তাদের পরিবারের একজন সদস্য মামলার পর একবার হাজিরাও দিয়েছেন। তারপর থেকে তারা এখন কিছুটা চুপ। তার মা আমার বিরুদ্ধে মিথ্যা বলা কমিয়েছেন। ইমনের (সালমান শাহ) মৃত্যু নিয়ে ব্যবসা করার জন্য এটাকে খুন বলে আসছে তার পরিবার। বারবার তদন্ত প্রমাণ হয়েছে এটা আত্মহত্যা।

সামিরা আরও বলেন, আইনের প্রতি বরাবরই শ্রদ্ধা দেখিয়ে চুপ আছি। এখন সময় হয়েছে কথা বলার। সেই ১৯৯৬ সালেও বলেছি ইমন আত্মহত্যা করেছে, এখনো একই কথা বলছি। আগামী অক্টোবর মাসে পিবিআই চূড়ান্ত রায় দেবে। সেই পর্যন্ত অপেক্ষা করছি। তারপর অনেক কিছুর হিসাব চাইব তাদের পরিবারের কাছে। একজন উকিলের সঙ্গে কথা বলেছি এ বিষয়ে।

উল্লেখ্য, চিত্রনায়ক সালমান শাহ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন। সে সময় তার বাবা প্রয়াত কমরউদ্দিন আহমদ চৌধুরী অপমৃত্যুর মামলা দায়ের করেন। সেখানে কাউকে আসামি করা হয়নি। সেই মামলায় অনেককে সন্দেহের তালিকায় রেখে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর