এক টাকার জন্য যাত্রীকে গাড়ি থেকে ধাক্কা মেরে হত্যা

নির্ধারিত ভাড়ার চেয়ে এক টাকা বেশি রাখার প্রতিবাদ করায় চট্টগ্রামে মো. জসিম উদ্দিন (৪৫) নামে এক যাত্রীকে লাথি মেরে গাড়ি থেকে ফেলে দেওয়া হয়। পরে শনিবার রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই যাত্রী মারা যায়।

নিহত জসিম উদ্দিন আগ্রাবাদ এইচএনএস গ্রুপের ডেপুটি ম্যানেজার পদে কর্মরত ছিলেন। ব্যাক্তিগত জীবনে তিনি তিন সন্তানের জনক ছিলেন। নগরীর আগ্রাবাদ এলাকার বাসিন্দা ছিলেন তিনি।

এর আগে, গত শুক্রবার রাত দশটার দিকে চট্টগ্রামের জিইসির মোড়ে এই ঘটনা ঘটে। ঘটনার পরই গাড়ির চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ।

খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিনুজ্জামান বলেন, নিহত জসিম উদ্দিন নির্ধারিত ভাড়া ৭ টাকা দিতে না পারায় প্রথমে দশ ও পরে আরও ২ টাকা হেলপারকে দেন। বিনিময়ে তিনি ৫ টাকা ফেরত চান। হেলপার চার টাকা দেয়। এ সময় জসিম সাহেব আরও এক টাকা চাইলে হেলপারের সঙ্গে তার ঝগড়া মারামারির পর্যায়ে পৌঁছায়। এরপর হেলপার আরিফ তাকে বাস থেকে ধাক্কা দেয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সত্যতা স্বীকার করেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আহত অবস্থায় জসিম উদ্দীনকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে বেসরকারি পার্ক ভিউ হাসপাতালে নেওয়া হয়। শনিবার রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর