মান্দায় ছোট ভাই ও ভাতিজার হাতে বড় ভাই খুন

নওগাঁর মান্দায় মাছ ধরাকে কেন্দ্র ছোট দুই ভাই ও ভাতিজার লাঠির আঘাতে বড় ভাই বয়েজ উদ্দিন (৭০) নিহত হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চক-গৌড়ি সোনারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

চক-গৌড়ি সোনারপাড়া গ্রামের বাসিন্দা নিহত বয়েজ উদ্দিন। আটক দুইজন হলেন- ছোট ভাই হাবিবর ও ভাতিজা সুলতান। তবে আরেক ছোট ভাই হাকিম পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, দুপুরের পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে হাকিম, হাবিব ও হাকিমের ছেলে সুলতান বাড়িতে ঢুকে বয়েজ উদ্দিনকে লাঠি দিয়ে মারধর করেন। পরে স্থাজনরা স্থানীয়দের সহযোগিতায় বড় ভাই বয়েজ উদ্দিনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ছোট ভাই হবিবর এবং ভাতিজা সুলতানকে আটক করেছে পুলিশ। তবে আরেক ভাই হাকিম পলাতক রয়েছেন। এ বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর