ভারতের হোটেলে ৯ বাংলাদেশি তরুণী উদ্ধার

ভারতে যৌন ব্যবসায় বাধ্য করানোর বড়সড় একটি চক্রের খোঁজ পেয়েছে দেশটির পুলিশ। তাদের ধরতে অভিযান চালিয়ে একদিনে ১৩ জনকে উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ৯ জনই বাংলাদেশি। এ সময় চক্রের সাথে জড়িত ৭ জনকে গ্রেফতার করা হয়। মূলত চাকরির টোপ দিয়ে তাদের হাত করতো এ চক্রটি। খবর- দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস

পশ্চিমবঙ্গের উঠতি এক মডেলের দেয়া তথ্য সূত্রে সম্প্রতি চক্রটির সন্ধান পায় ভারতের পুলিশ। এরপর অভিযানে চালানো হয়। চক্রটি অল্প বয়সী মেয়েদের ইন্দোরের বিজয় নগর এলাকার একটি হোটেলে আটকে রেখেছিল।

গ্রেপ্তার হওয়া ৭ পুরুষের মধ্যে ৩ জনের নাম জানা গেছে, তারা হলেন- নবীন সিসোদিয়া, কুলদীপ চন্দ্রস্বামী, রাজেন্দ্র দাওয়ার।

বিজয় নগর পুলিশ জানিয়েছে, পশ্চিমবঙ্গের ওই মডেল সম্প্রতি মুম্বাইয়ের আরেক মডেলের সঙ্গে একটি ইভেন্টে অংশ নেন। ইভেন্টের নারী ম্যানেজারের প্রস্তাবে কাজ করতে গিয়ে তারা ফাঁদে পড়েন। দুজনকে মারধর করে যৌন ব্যবসায় বাধ্য করা হয়। পরে তারা কৌশলে সেখান থেকে পালিয়ে থানায় আশ্রয় নেন। উদ্ধার হওয়া ১৩ জনের বয়স ১৬ থেকে ৩০।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর