টাকা নিয়ে শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে জামাই নিখোঁজ

মানিকগঞ্জের সিংগাইরে শ্বশুরবাড়ি থেকে টাকা নিয়ে ফেরার পথে এক কারখানা শ্রমিক নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। কিন্তু খোঁজ মেলেনি দু’দিনেও।

থানার সাধারণ ডায়রি ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার জার্মিত্তা ইউনিয়নের কহিলাতলী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আজিজুল ইসলাম ওরফে আজি (৩২) স্থানীয় সুতার কারখানা মুমানু পলিস্টার ইন্ড্রাস্টিজের একজন শ্রমিক। শুক্রবার বিকেলে তিনি পার্শ্ববর্তী চান্দহর গ্রামে শ্বশুর বাড়িতে যান। সেখান থেকে রাত ৮টার দিকে ৩৫ হাজার টাকা নিয়ে নিজ বাড়ির উদ্দেশে রওনা হন। কিন্তু রাতে তিনি আর বাড়ি ফিরে আসেননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

আজিজুলের বড় ভাবি জাহানারা বেগম বলেন, ‘সম্ভাব্য সকল স্থানে তাকে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি’। হঠাৎ করে নিখোঁজ হয়ে যাওয়ায় পরিবারের সদস্যদের মধ্যে উদ্বেগ ও আতঙ্ক বিরাজ করছে।

গতকাল শনিবার বিকেলে এ ঘটনায় সিংগাইর থানায় সাধারণ ডায়রি করেছেন আজিজুলের বাবা আনোয়ার হোসেন। আজিজুলের ৫ বছরের একটি মেয়ে আছে। বর্তমানে তার স্ত্রী গর্ভবর্তী।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ মো. রকিবুজ্জামান বলেন, ‘নিখোঁজ আজিজুলের বাবা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। তার সন্ধানে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে’।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর