ভুয়া এনএসআই কর্মকর্তা নোয়াখালীতে আটক

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) কর্মকর্তা পরিচয় দিয়ে মানুষকে হয়রানির অভিযোগে শরিফুল ইসলাম (২৩) নামে এক যুবককে এনএসআই নোয়াখালী ও সোনাইমুড়ী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে আটক করেছে।

এসময় তার কাছ থেকে ‘এনএসআই’এর একটি ভুয়া পরিচয়পত্র ও একটি নিয়োগপত্র উদ্ধার করা হয়।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় থানারহাট এলাকা থেকে শরিফুলকে আটক করা হয়। সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের মাহতলী গ্রামের ছানা উল্যার ছেলে শরিফুল ইসলাম।

এনএসআই নোয়াখালী কার্যালয় সূত্রে জানা গেছে, শরিফুল ইসলাম সোনাইমুড়ী উপজেলার জয়াগ, নদানসহ বিভিন্ন স্থানে নিজেকে ‘এনএসআই’এর বড় কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়, হুমকি ও বিভিন্নভাবে হয়রানি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে সোনাইমুড়ী থানা পুলিশের সহযোগিতায় থানারহাট বাজারে সন্ধ্যায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমির হামজা বলেন, পুলিশ বাদী হয়ে আটককৃত শরিফুল ইসলামের বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর