যুবলীগ অফিসে ভাইস চেয়ারম্যানকে মুখে তুলে ইয়াবা খাওয়ান মেম্বার!

নোয়াখালীর বেগমগঞ্জে স্থানীয় যুবলীগ কার্যালয়ে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্ববায়ক নূর হোসেন মাসুদ ওরফে মাটি মাসুদকে মুখে তুলে ইয়াবা সেবন করাচ্ছেন স্থানীয় ইউপি মেম্বার জামালউদ্দিন বাহার ওরফে গুটি বাহার। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর ব্যপক আলোচনার সৃষ্টি হয়েছে।

ইয়াবা সেবনে সহযোগীতাকারী জামালউদ্দিন বাহার ওরফে গুটি বাহার স্থানীয় কাদিরপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

জানা যায়, বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা যুবলীগের আহবায়কের কাছে চিঠি দিয়ে নূর হোসেনকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদ কিরণ এমপি। চিঠিতে বলা হয়, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক নূর হোসেন মাসুদ দীর্ঘদিন থেকে ইয়াবা সেবনসহ বিভিন্ন সংগঠনবিরোধী অনৈতিক কাজে লিপ্ত থাকায় দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

তাই সুনাম ও শৃঙ্খলা রক্ষায় তাকে পদ থেকে অব্যাহতি দেওয়ার জোর সুপারিশ করা হলো। চিঠিতে ইয়াবা সেবনের দুইটি ছবি সংযুক্ত করা হয়েছে বলে জানা গেছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর