প্রেমিকাকে বিয়ের প্রলোভনে ডেকে এনে বন্ধুদের নিয়ে গণধর্ষণ; আটক ৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার শিববাড়ি এলাকায় বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে প্রেমিক ও তার বন্ধুরা মিলে এক তরুণীকে (১৯) দুই দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ উঠৈছে।

এ ঘটনায় গতকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে চার জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ফরিদপুর জেলায় ভুক্তভোগী তরুণীর বাড়ি। ওই তরুণীর সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে গোবিন্দগঞ্জ পৌর এলাকার চাষকপাড়া গ্রামের আনারুল হকের ছেলে শাহাদত হোসেনের (২০)।

গত বুধবার (২৩ সেপ্টেম্বর) বিয়ের কথা বলে নিজ এলাকা গোবিন্দগঞ্জ পৌরসভার শিববাড়ী এলাকার একটি বাড়িতে নিয়ে আটকে রেখে শাহাদত ও তার বন্ধুরা মিলে ওই তরুণীকে গণধর্ষণ করে।

ভুক্তভোগী তরুণী সেখানে দুদিন ধরে নির্যাতনের শিকার হয়ে কৌশলে ওই বাড়ি থেকে বের হয়। পরে শুক্রবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জ থানায় গিয়ে শাহাদত ও তার বন্ধুদের বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন। অভিযোগের ভিত্তিতে পৌর এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত চারজনকে আটক করে পুলিশের একাধিক টিম।

অভিযুক্তরা হলেন- শাহাদৎ হোসেন (২০) ও তার সহযোগী ফুলবাড়ী নাচাই কোচাই গ্রামের জহুরুল সরকার (২৬), পৌরসভার বোয়ালিয়া (নয়াপাড়া) গ্রামের জাহাঙ্গীর মিয়া (৩৫) ও থানাপাড়া (কসাইপাড়া) গ্রামের জাহিদ হাসান (২৭)।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এই ধর্ষণের ঘটনায় নারী-শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর