গৃহকর্মী নির্যাতন করে আ’লীগ নেতার স্ত্রী আটক

শেরপুরের শ্রীবরদীতে গৃহকর্মীকে নির্যাতন করার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুরকে (৩৫) আটক করেছে পুৃলিশ। গতরাত (শুক্রবার) দেড়টার দিকে অভিযান চালিয়ে তাকে শহরের ভাড়া বাসা থেকে আটক করা হয়।

তখন নির্যাতিত গৃহকর্মী সাদিয়া পারভিনকেও (১০) উদ্ধার করে নিয়ে এসে হাসপাতালে ভর্তি করে পুলিশ। পরে উন্নত চিকিৎসার জন্য ওই শিশুকে শনিবার সকালে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসেন খোকার ছেলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিল, স্ত্রী সন্তান নিয়ে শহরের বিথী টাওয়ারের ৬ তলায় ভাড়া বাসায় থাকেন। প্রায় এক বছর যাবত তার বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে পৌরশহরের মুন্সীপাড়া মহল্লার হতদরিদ্র সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া পারভিন।

কাজে যোগদানের পর থেকে ওই গৃহকর্মীকে বিভিন্ন অজুহাতে শারীরিক নির্যাতন করতো শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুর। বিষয়টি জেনেও পরিবারের অন্যান্য সদস্যরা কোনো ব্যবস্থা না নেয়ায় দিন দিন বেড়ে যায় তার নির্যাতনের মাত্রা।। তবে গত শুক্রবার সকালে তার শরীরে মারধর ও যৌনস্থানে আঘাতের কারণে বেগতিক হয়ে পড়ে ওই শিশু।

এ সংবাদ পেয়ে পুলিশ রাত দেড়টার দিকে শহরের বিথী টাওয়ারের ৬তলা থেকে ওই শিশুকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

গৃহকর্মী নির্যাতনের ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ঘটনায় জড়িত থাকার অভিযোগে রুমানা জামান ঝুমুরকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর