মিথ্যা বলে দূতাবাসগুলো থেকে টাকা নেয় নূর: সনজিৎ

ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নূর মিথ্যা কথা বলে দূতাবাসগুলো থেকে টাকা নেয় বলে দাবী করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিৎ চন্দ্র দাস। গতকাল (শুক্রবার) গণমাধ্যমের সাথে আলাপকালে তিনি এই মন্তব্য করেন।

ঢাবি ছাত্রলীগের প্রধান নেতা সনজিৎ বলেন, নুর মিথ্যাবাদী ও মানসিক বিকারগ্রস্ত। তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো জরুরী। তার সংগঠন ছাত্র অধিকার পরিষদের জন্ম হয়েছে দুর্ঘটনার মধ্য দিয়ে।

নূরের বিরুদ্ধে মামলা দায়ের করা ওই ঢাবি শিক্ষার্থী সম্পর্কে তিনি বলেন, ওই মেয়ের সঙ্গে আমার বিন্দুমাত্র যোগাযোগ নেই। কিন্তু বিভিন্ন সময় দেখা গেছে, কুৎসা রটনায় সাধারণ ছাত্র অধিকার পরিষদ বিশ্বে অদ্বিতীয় স্থান অধিকার করেছে।

তিনি আরও বলেন, যে মেয়েটির কথা তারা বলছে, ওই মেয়েটি তাদের ছাত্র সংগঠন ছাত্র অধিকার পরিষদেরই সক্রিয় কর্মী। আমরা দেখেছি, সে বিভিন্ন প্রগ্রামে তাদেরকে রান্না করে খাইয়েছে। তাদের আশপাশে সব সময় থেকেছে। তাদের সংগঠনের সব কার্যক্রম করেছে।’

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর