বাস চাপায় শ্রমিক আহত,দেড় ঘন্টা সড়ক অবরোধ

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই):রাজধানীর অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় বাসের চাপায় এক পোশাক শ্রমিক আহত হবার জেরে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক অবরোধ করে বিক্ষোভ করে বিক্ষুব্ধ শ্রমিকেরা। বুধবার (২২ মে) সন্ধায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জামগড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, রাস্তা পারাপারের সময় বাসের চাপায় আশিস কুমার নামে এক পোশাক শ্রমিক আহতের ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকেরা ৪/৫টি গাড়িতে ভাংচুর চালায়। পরে সড়ক অবরোধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধ শ্রমিকদের সড়ক থেকে সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়

এব্যাপারে আশুলিয়া থানার এস আই বিজন বলেন, রাস্তা পার হওয়ার সময় আলিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের৷চাপায় পোশাক শ্রমিক আশিস কুমার গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। পরে তাকে ঢাকার পঙ্গু হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। এ খবর ছড়িয়ে পড়লে আহতের সহকর্মীসহ বিভিন্ন পোশাক কারখানার শ্রমিকরা টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জামগড়ায় অবস্থায় নিয়ে সড়কে যানচলাচল বন্ধ করে দেয় এবং ৪/৫টি গাড়িতে ভাংচুরও চালায়।

পরে পুলিশ গিয়ে বিক্ষুব্ধ শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়।আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক (দিপু) জানান, আলিফ পরিবহনের বাস ও বাসের চালককে আটক করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর